হত্যা করে ড্রামে ভরা হয় আদিবাসী তরুণীর লাশ!

image
ননিকা রাণী রায় (২৪)। ছবি : সংগৃহীত

প্রকাশ: ২০২১/০৪/২১ ০০:৫৮

রাজশাহীতে হত্যা করে একটি ডোবায় ড্রামে ভরে রাখা এক আদিবাসী তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ১০টায় মহানগরীর সিটিহাট এলাকার আমচত্বর-কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কের পাশের ডোবা থেকে গলিত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে লাশের পরিচয় জানা না গেলেও রোববার (১৮ এপ্রিল) বিকেলে পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে। নিহত ওই তরুণীর নাম ননিকা রাণী রায় (২৪)। সে ঠাকুরগাঁও সদরের মিলনপুরের নিপেন চন্দ্র বর্মণের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান। তিনি বলেন, প্রায় দুই বছর আগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং ইনস্টিটিউট থেকে ননিকা ডিপ্লোমা শেষ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রথমদিকে ননিকা হোস্টেলেই থাকতেন। কিন্তু পাশ করে বের হওয়ার পর তিনি নগরীর সিপাহীপাড়া এলাকার একটি মেসে থাকতেন।

তিনি বলেন, ‘হত্যাকারী এখনো শনাক্ত হয়নি। তবে নিহতের মোবাইল নাম্বার ট্র্যাকিংয়ের সূত্র ধরে তদন্ত চলছে। আশা করি খুব শিগগিরই আসামিকে শনাক্ত করে আটক করতে পারব। তবে ধারণা করা হচ্ছে, লাশ উদ্ধারের আগের দিন তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে কখন কোথায় খুন হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি।’

রোববার রাতে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

শেয়ার করুন

কমেন্টবক্স

আপনিও স্ব মতামত দিন