কালিদাস রায়, নাটোর: ভূমিগ্রাসী কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চৈত্রহাটি জগদিশ্বরী মাতার মন্দিরের বেদখল হওয়া সম্পত্তি উদ্ধার ও আদিবাসীদের নামে মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারসহ ১০ দাবি আদায়ে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও স্মারকলিপি প্রদান কর্মসূচী পালন করবে জাতীয় আদিবাসী পরিষদ।

আগামীকাল বৃহস্পতিবার (১৫ অক্টোবর), সকাল ১১টায় জাতীয় আদিবাসী পরিষদ উল্লাপাড়া উপজেলা কমিটির আয়োজনে এই কর্মসূচী পালন করা হবে বলে জানা গেছে।

জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রীয় ও উপজেলা পর্যায়ের নেতারা বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নাটোর, পাবনা, রাজশাহী, সিরাজগঞ্জসহ পার্শ্ববতী জেলা থেকে সংগঠনটির আহ্বানে হাজার হাজার লোকের সমাগম ঘটিয়ে আদিবাসীদের নামে মিথ্যা হত্যা মামলা প্রত্যাহার, ভূমিগ্রাসী কর্তৃক মন্দিরের বেদখল হওয়া সম্পত্তি উদ্ধার, জীবনের নিরাপত্তাসহ ১০ দফা দাবি তুলে ধরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসূচী ও স্মারকলিপি প্রদান করা হবে।

এই কর্মসূচিতে জাতীয় আদিবাসী পরিষদ, আদিবাসী যুব পরিষদ, আদিবাসী ছাত্র পরিষদসহ বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধি এবং সকল আদিবাসীদেরকে অংশগ্রহণের জন্য সংগঠনটির শীর্ষনেতারা আহ্বান জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here