-পনি চাকমা

বিনোদন ডেস্ক।। নিজের প্রথম মৌলিক গান নিয়ে আসছেন দেশের ক্ষুদে সঙ্গীত প্রতিভাদের নিয়ে আয়োজিত রিয়্যালিটি শো ‘গানের রাজা’র প্রথম আসরের সেরা পাঁচের একজন পনি চাকমা। তবে সেটি সলো নয়, দ্বৈত। প্রথম গানেই পেয়েছেন এই সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমরানকে। তার সঙ্গে রোমান্টিক আঙ্গিকে একটি ডুয়েট গানে কন্ঠ দেন পনি।

‘তুমি নামের স্বপ্নগুলো’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং গানে দ্বৈত কন্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।

সম্প্রতি গান ভিডিওর শুটিং শেষ হয়েছে ঢাকার অদূরে বান্দরবানের বিভিন্ন লোকেশনে। গানের ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন কেয়া পায়েল। তাদের সঙ্গে ভিডিওতে দেখা যাবে পনিকেও। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

এ বিষয়ে পনি চাকমা বলেন, এটা আমার প্রথম মৌলিক গান। গানের রাজা প্লাটফর্মেই ইমরান ভাইয়া বলেছিলেন যে আমাদের পাঁচজনকে নিয়ে তিনি গান করবেন। আমি সেই সুযোগটি পেয়েছি, তার জন্য ভাইয়ার কাছে অনেক কৃতজ্ঞতা। বান্দরবানে শৈলপ্রপাতে এর ভিডিওর শুটিং হয়েছে। ভিডিওতে আমাকেও দেখা যাবে। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। সবাই আমাকে অনেক সাপোর্ট করেছেন। আর গানটি নিয়ে আমি অনেক আশাবাদী।

গানটি খুব দ্রুতই প্রকাশ করা হবে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here