সিলেটের গোলাপগঞ্জে প্রান্তিক বেদে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ‍শুক্রবার বিকেল ৫টায় রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটনের উদ্যোগে উপজেলার কদমতলী এলাকার বেদেপল্লীতে এ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

মিসারেবল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পরিচালিত সবুজ বিদ্যাবাড়ীর ২৮ জন শিক্ষার্থীদের মধ্যে খাতা, কলম, পেন্সিল, জ্যামিতি বক্সসহ বিভিন্ন শিক্ষা উপকরণ সামগ্রী তুলে দেয়া হয়।

রোটারি ক্লাব অব কসমোপলিটনের প্রেসিডেন্ট রোটারিয়ান মামুনুর রশিদের সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ারম্যান রোটারিয়ান মো. আকরার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বাংলাদেশের অব্যাহত উন্নয়নের সুফল ভোগ করতে দেশের সকল সম্প্রদায়ের উন্নয়ন জরুরি। একটি সম্প্রদায়কে উন্নয়ন বঞ্চিত রেখে কোনোভাবেই এ উন্নয়নের সুফল ভোগ করা সম্ভব নয়।’

এসময় বক্তারা মিসারেবল ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন পরিচালিত সবুজ বিদ্যাবাড়ীর অগ্রযাত্রায় সংগঠনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোটারি ক্লাব অব কসমোপলিটনের সেক্রেটারি রোটারিয়ান মো. আব্দুর রাজ্জাক, রোটারিয়ান পিপি কপিল উদ্দিন বাবলু, সাংবাদিক বেলাল আহমেদ, মিসারেবল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি তাছমিনা বেগম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here