প্রতীকি ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে নবম শ্রেণী পড়ুয়া এক আদিবাসী কিশোরী ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন। শনিবার (১০ অক্টোবর), বিকেল ৩টার দিকে উপজেলার গ্রোগ্রাম ইউনিয়নের বলিয়াডাং গ্রামে এ ঘটনা ঘটে।

হেনস্থার শিকার কিশোরীর বাড়ি পার্শ্ববর্তী বর্গিতলা গ্রামে বলে জানা গেছে। গতকাল রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোরী ও তার বাবা-মা সহ এলাকাবাসী উপস্থিত থেকে গোদাগাড়ী থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই আদিবাসী ছাত্রী (১৪) গতকাল বিকেল সাড়ে তিনটার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বলিয়াডাং গ্রামে শিক্ষকের বাড়ি যাচ্ছিলেন। পথে ধানক্ষেতের আইলের ওপর একা পেয়ে বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে আল আমিন কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। কিশোরীর চিৎকারে আশেপাশের লোকেরা ছুটে আসলে আল আমিন পালিয়ে যায়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, মামলা দায়েরের প্রক্রিয়া চলছে (রিপোর্ট লেখা পর্যন্ত)। অভিযুক্তকে আটকের চেষ্টা করা হচ্ছে।

মামলা দায়েরের পর আদিবাসী কিশোরীসহ তাঁর পরিবারের নিরাপত্তা নিশ্চিত ও অভিযুক্তকে দ্রুত সময়ে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here