নেত্রকোনার দুর্গাপুরে বাইক দুর্ঘটনায় এক গারো নারীর মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার মিনকী-ফান্দা সীমান্ত সড়কে এই দুর্ঘটনা ঘ‌টে।

নিহত গারো নারী অনন্তি ম্রং (৬৫) উপজেলার কালিকাপুর গ্রামের প্রদীপ সাংমার স্ত্রী। এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক রনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অনন্তি ম্রং গ্রামের একটি বাজার থেকে পরিবারের জন্য বাজার করে বাড়ি ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অনন্তিকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল সহ সড়কের পাশের ধানক্ষেতে পড়ে যান চালক। পরে স্থানীয়রা দ্রুত ছুটে এসে দুজনকেই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করলেও আদিবাসী নারীর অবস্থা আশঙ্কাজনক থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু মাথায় গুরুতর আঘাত ও দুই কান দিয়ে রক্ত বের হওয়ায় রাত ৯টায় অনন্তি ম্রং এর মৃত্যু হয়।

অতিরিক্ত রক্তক্ষরণের ফলে অনন্তি ম্রং এর মৃত্যু হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোমেন হাসনাত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here