নগর প্রতিবেদক, ঢাকা: করোনা মহামারীর দুঃসহ এই সময়ে গারো বিউটি পার্লার মালিকদের কমিউনিটি অর্গানাইজেশন নকমান্দির ব্যবস্থাপনায় অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (৩১ জুলাই), সকালে রাজধানী ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত নকমান্দি কমিউনিটি সেন্টার হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে এ অর্থ প্রদান করা হয়।

করোনায় গারো বিউটি পার্লার মালিকদের অবস্থা অত্যন্ত শোচনীয়। প্রায় তিন মাস পার্লার বন্ধ থাকায় বাসা-অফিস ভাড়া বকেয়া পড়ে গেছে। এই পরিস্থিতিতে প্রতিষ্ঠানটি প্রথম পর্যায়ে অর্থ সহায়তা প্রদান করলো বলে জানিয়েছেন নকমান্দির কো-অর্ডিনেটর প্রতাপ রেমা।

জনজাতির কন্ঠকে তিনি আরও বলেন, ‘আমাদের কাছে প্রায় ১২০ জনেরও বেশি গারো বিউটি পার্লার মালিকদের তালিকা আছে। আমরা সাধ্যের মধ্যে প্রথম পর্যায়ে ১০ জন গারো বিউটি পার্লার মালিকদের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। পর্যায়ক্রমে বাকিদের সহায়তা প্রদান করার চেষ্টা করবো।’ ‍উপকারভোগীরা সহায়তার এই টাকা আগামী তিন মাস পর কোন ধরণের সুদ ছাড়া কিস্তির মাধ্যমে পরিশোধ করতে পারবেন বলে জানিয়েছেন নকমান্দির এই কর্মকর্তা।

অর্থ সহায়তা প্রদানকালে গারো বিউটি পার্লার মালিকসহ নকমান্দির সভাপতি কবি ও লেখক থিওফিল নিশারণ নকরেক, সাধারণ সম্পাদক আলেক্সিউস চিছাম প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here