টগর দ্রং

স্টাফ রিপোর্টার: অনেক দিন পর ভক্তদের মাঝে চমক নিয়ে হাজির হচ্ছেন হার্টথ্রব সলো সিঙ্গার টগর দ্রং। গারো সম্প্রদায়ের এই শিল্পীর গাওয়া ‘সিমসাং রিগামু’ শিরোনামের একটি রোমান্টিক গান খুব দ্রুতই রিলিজ পেতে যাচ্ছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল), রাত ৯টায় ভিডিও গানটির প্রমো এবি আচিক বাংলা নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। পুরো গানটি অতিশীঘ্রই রিলিজ করা হবে বলে জনজাতির কন্ঠকে জানিয়েছেন শিল্পী নিজেই।

‘সিমসাং রিগামু’ শিরোনামের এ গানটির গীতিকার ও সুরকার অন্তর এস সাংমা, সঙ্গীত পরিচালনা করেছেন সমাপন স্নাল এবং ভিডিও ধারণ করেছেন মিখায়েল আবেগ ঘাগ্রা। এছাড়াও ভিডিও নির্মাণে সহযোগী হিসেবে ছিলেন সবুজ মাজি, আলবার্ট দ্রং, চয়ন খকশী, সৌহার্দ্র চিরান প্রমুখ।

গানের ভিডিও গারো পাহাড় পাদদেশের বিভিন্ন মনোরম জায়গায় ধারণ করা হয়েছে। ভিডিও চিত্রে মূল শিল্পীর পাশপাশি মডেল হিসেবে চেংমান মৃ ও নাভিয়া মারাককে দেখা যাবে।

গানের বিষয়ে শিল্পী টগর দ্রং এই প্রতিবেদককে বলেন, ‘এটি একটি রোমান্টিক গান। গানে প্রেমিকার প্রতি প্রেমিকের যে প্রেম, ভালোবাসা, আবেগ-অনুভূতি এগুলো প্রকাশ পেয়েছে। আশা করি দর্শক-শ্রোতার ভালো লাগবে।’

গানের ব্যাপারে প্রচন্ড আশাবাদী এবি প্রোডাকশন’র অন্যতম সত্ত্বাধিকারী ও পরিচালক সমাপন স্নাল। রোমান্টিক এ গানটি শ্রোতমহলে সাড়া ফেলে দেবে বলে আশা এই মিউজিশিয়ানের

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here